• সন্ধ্যা ৬:০০ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে দুই যুবতিসহ চার মাদক কারবারী আটক

সোনারগাঁয়ে দুই যুবতিসহ চার মাদক কারবারী আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই যুবতিসহ ৪ মাদক কারবারীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের ঢাকা-চট্টগ্রাম  মহাসড়কের আষাঢ়িয়ারচর এলাকা থেকে একটি প্রাইভেট ও ৪ হাজার ৭ শত ইয়াবাসহ আটক করা হয়েছে।

আটককৃতরা হলো, রোকসানা (২৬) আক্তার বন্দর উপজেলার ফুলহর গ্রামের মোঃ নুরু মিয়ার মেয়ে, ইমরান হাসান (৩৫) কুমিল্লা জেলার কোতোয়ারী থানার ইলিয়াসপুর গ্রামের আঃ মালেক মিয়ার ছেলে, প্রিয়াংকা (২৫) কুমিল্লা জেলার একই থানার দৌলতপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী ও একই জেলার সদর দক্ষিন থানার ছোট জয়নগর গ্রামের সারাফত আলীর ছেলে রবিউল (৩২)।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউপির আষাঢ়িয়ারচর এলাকায় একটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে ৪ হাজার ৭ শতাধিক ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় মাদক প্রচারের অপরাধে রোকসানা, প্রিয়াংকা, রবিউল হাসান ও ইমরান নামের চার মাদক ব্যবসায়ীকে প্রাইভেটকার থেকে আটক করা হয়েছে। মাদক উদ্ধারেরর ঘটনায় আটককৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution